ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

 ‘বাজি’ মুক্তি পাচ্ছে আজ

২০২৪ জুন ১৬ ১০:২৯:৪৯
 ‘বাজি’ মুক্তি পাচ্ছে আজ

প্রথমবারের মতো ওটিটিতে অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান, তা–ও আবার ক্রিকেটারের চরিত্রে—বাজি নিয়ে তাই দর্শকের তুমুল আগ্রহ।

গত কয়েক দিনে সিরিজটির ট্রেলার মুক্তির সামাজিক যোগাযোগমাধ্যমে যার আঁচ পাওয়া গেছে। আরিফুর রহমান পরিচালিত সিরিজটি আজ রাতে মুক্তি পাচ্ছে চরকিতে।

ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প। সিরিজটি দিয়ে ওটিটিতে অভিষেক প্রসঙ্গে তাহসান বলেন, ‘ওটিটিতে আমার প্রথম কাজ, চরকিতেও আমার প্রথম কাজ আর একদম ভিন্নধর্মী গল্পে কাজ করার অভিজ্ঞতা সব মিলিয়ে আমি খুবই এক্সাইটেড, এখন শুধু রিলিজের পর দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষা।’

সিরিজটিতে এক ক্রীড়া সাংবাদিকের চরিত্রে দেখা যাবে রাফিয়াত রশিদ মিথিলাকে। তিনি বলেন, ‘চরকির সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা ভালো আর এবার আরও ভালো কিছু হবে, অন্য রকম একটা গল্পে আরিফুর রহমানের পরিচালনায় কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।

পরিচালক আরিফুর রহমান বলেন, ‘অভিনয়শিল্পী থেকে কলাকুশলী, সবারই চেষ্টা ছিল দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার, আশা করছি সবার ভালো লাগবে এ সিরিজটি।’

বাজি নিয়ে চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘সারা দেশ যখন ক্রিকেটের উন্মাদনায় মেতে আছে, সে সময় ক্রিকেট নিয়ে একটি অসাধারণ গল্প নিয়ে চরকি সারা দেশের মানুষের জন্য নিয়ে এল “বাজি”। ক্রিকেটের নানা অজানা গল্প যা মানুষ আগে দেখেনি তা দেখতে পাবে “বাজি”তে, আশা করছি অন্য রকম কিছু একটা দর্শক দেখতে পাবে এই সিরিজের মাধ্যমে।

তাহসান, মিথিলা ছাড়াও বাজিতে আরও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে