ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

পুরোনো ভালোবাসার কাছে ফিরেছি, বললেন জেফার

২০২৪ মে ২৬ ১৭:৩২:৩৬
পুরোনো ভালোবাসার কাছে ফিরেছি, বললেন জেফার

গায়িকা হিসেবেই জনপ্রিয় জেফার রহমান। তবে তিনি এখন অভিনেত্রীও বটে। গান থেকে অভিনয়-শিল্পের এই দুই খাতেই পরিচিত এবং জনপ্রিয় এক মুখ জেফার। গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডার্স অব মনোগামী’-তে অভিনয় করে দর্শকমহলে দারুণ প্রশংসিত গায়িকা।

তবে জেফার নিয়ে ট্রলও কম হয় না। তাঁর অভিনয়, সাজপোশাক, শাড়ি পরা থেকে শুরু করে হালের নতুন গান ‘স্পাইসি’ সবখানেই হয়েছে ট্রল! সেসব আবার একা হাতে সামলাচ্ছেনও গায়িকা থেকে নায়িকা বনে যাওয়া জেফার রহমান।

শুক্রবার মেরিল–প্রথম আলো পুরস্কার-২০২৩ অনুষ্ঠানে জেফারের ছিল জমকালো উপস্থিতি। মনোগামীর ধারা বজায় রেখে অনুষ্ঠানে শাড়ি পরেই এসেছেন তিনি। যদিও সত্যি কথা বলতে এখানেও নিজের উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়েছেন। শাড়ি বলতে আদতে শাড়ি নয়, মায়ের ওড়না দিয়ে তৈরি শাড়িতেই চমক দেখালেন জেফার।

২০ বছর আগের পুরোনো ওড়নাটি শাড়ির মতো পরেছেন স্কার্ট এবং টপের সঙ্গে। জেফার বললেন, ‘ছোটবেলা থেকেই শাড়ি খুব ভালোবাসি। নানা কারণে মাঝের সময়টাতে সেভাবে শাড়ি পরা হয়নি। ইদানীং আবার “লাস্ট ডিফেন্ডার্স অব মনোগামীর”র জন্য শাড়ি পরতে শুরু করেছি। ভালোই লাগছে। মনে হচ্ছে পুরোনো ভালোবাসার কাছে ফিরেছি।’

তবে এবার অভিনয়ের জন্য নয়, গানের সুবাদেই মনোনয়ন পেয়েছিলেন জেফার রহমান। দর্শকপ্রিয়তায় শীর্ষ চার নারী শিল্পীর মধ্যে জেফারের ‘ঝুমকা’ গানটি ছিল। এরই মধ্যে গানটি শত মিলিয়ন অতিক্রম করেছে।

ঝুমকা নিয়ে জেফার যেমন তুমুল খ্যাতি অর্জন করেছেন, আবার তাঁর আরেকটি গান নিয়ে চলছে ভয়ানক সমালোচনা। ‘স্পাইসি’ গানের জন্য সমালোচকদের কাছ থেকে বহু কথা সহ্য করতে হচ্ছে গায়িকাকে। যদিও এসবে জেফার কোনোকালেই পাত্তা দেন বলে মনে হয় না। সাক্ষাৎকারেও জেফার বলেছেন, ট্রলিংয়ে একেবারেই কান পাতেন না তিনি।

ঝুমকা নিয়ে জেফার যেমন খ্যাতি অর্জন করেছেন, আবার তাঁর আরেকটি গান নিয়ে চলছে সমালোচনা। ‘স্পাইসি’ গানের জন্য সমালোচকদের কাছ থেকে বহু কথা সহ্য করতে হচ্ছে গায়িকাকে। যদিও এসবে জেফার কোনোকালেই পাত্তা দেন বলে মনে হয় না। সাক্ষাৎকারেও জেফার বলেছেন, ট্রলিংয়ে একেবারেই কান পাতেন না তিনি।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে